ঢাকা
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:৫৫
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ২, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ২, ২০২৪

নড়াইলে কুপিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতার হাত বিচ্ছিন্ন

হুমায়ুন কবীর রিন্টু, নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া উপজেলার কাঞ্চনপুর এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আতাউর রহমান আফতাব (৪৫) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার হাত কুপিয়ে বিচ্ছিন্ন করে দিয়েছে নিজ দলের প্রতিপক্ষরা। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। সোমবার (২ সেপ্টেম্বর) সকালে আফতাবের পক্ষীয়রা প্রতিপক্ষের লোকজনের উপর হামলা ও ভাংচুরের চেষ্টা করলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

জানা যায়, রোববার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় কালিয়া উপজেলার কাঞ্চনপুর পশ্চিম পাড়া জাহাঙ্গীর মুন্সির বাড়ির সামনে আতাউর রহমান আফতাবের উপর হামলার ঘটনা ঘটে। হামলাকারিরা তার হাত কেটে বিচ্ছন্ন করে দেয়।

আহত আতাউর রহমান আফতাব কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এবং কাঞ্চনপুর গ্রামের আসাদ মোল্লার ছেলে।

পুলিশ, এলাকাবাসী ও আহতের পরিবার সূত্রে জানা যায়, কালিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও বাবরা-হাচলা ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পিকুলের সাথে স্বেচ্ছাসেবক লীগ নেতা আতাউর রহমান আফতাবের সাথে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। গত ইউপি নির্বাচনে দু’জনই চেয়ারম্যান পদে নির্বাচন করেন।

আতাউর রহমান পরাজিত হওয়ার পর থেকে দ্বন্দ্ব আরোও চরম আকার ধারণ করে। এরই জেরে রোববার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পিকুল সমর্থিত লোকজন এলোপাতাড়ি কুপিয়ে কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আতাউর রহমান আফতাবকে গুরুতর জখম করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যান।

নড়াইল সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক বলেন, আহত আতাউর রহমানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। তার বাম হাত ঝুলে আছে, ডান হাত, পেটসহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি কোপের আঘাত রয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পিকুল জানান, তিনি বা তার কেউ ওই ঘটনার সাথে জড়িত নন। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা তিনি জানেন না।

কালিয়া থানার ওসি খন্দকার শামীম উদ্দিন বলেন, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। এর কিছুদিন আগে দু’গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। সেই ঘটনায় থানায় মামলা হয়েছে। আবার তারা হামলার ঘটনা ঘটিয়েছে। হামলার ঘটনায় অভিযোগের তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram