ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৪৪
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ২, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ২, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ২, ২০২৪

কোম্পানীগঞ্জে বিএনপি নেতা হত্যার ঘটনায় ৩১ জনের বিরুদ্ধে মামলা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের হামলায় বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল মতিন তোতার মৃত্যুর ঘটনায় আ’লীগ ও বিএনপির ৩১জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিহত আবদুল মতিন তোতার ছেলে ইসমাইল বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় এ মামলা দায়ের করেছেন। মামলায় চরএলাহী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক এবং উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোঃ ইসমাইলসহ ৩১ জনকে আসামী করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ২৭ আগস্ট রাত আনুমানিক সাড়ে ৯টায় চরএলাহী বাজারের নুরুল হুদার ফলের দোকানে বসা অবস্থায় সাবেক ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা আবদুল মতিন তোতার ওপর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোঃ ইসমাইল, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানসহ আসামীরা হামলা করে। এসময় তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে বিএনপি নেতা আবদুল মতিন তোতাকে উদ্ধার করে নোয়াখালী থেকে রাজধানীর ধানমন্ডি পপুলার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ৩০ আগস্ট শুক্রবার দুপুরে বিএনপি নেতা আবদুল মতিন তোতা মৃত্যু বরণ করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী মামলার বিষয় নিশ্চিত করে বলেন, বিএনপি নেতা আবদুল মতিন তোতার ছেলে ইসমাইল একটি হত্যা মামলা অভিযোগ দায়ের করেছেন। মামলাটি রুজু করে আসামীদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram