ঢাকা
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ২:২৩
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ৪, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ৪, ২০২৪

হাতিয়ায় জায়গা জমির দ্বন্দ্বের জেরে বৃদ্ধ নিহত

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি: দ্বীপ উপজেলা হাতিয়ায় প্রতিপক্ষের হামলা ও মারধরের জেরে আবুল কালাম নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আবুল কামাল মোল্লা (৭০) জাহাজমারা ইউনিয়নের ৯নং ওয়ার্ড নতুন সুখচর আজিমনগর গ্রামের আবদুল মালেকের ছেলে।

বুধবার (০৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নতুন সুখচর আজিমনগর এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতের সন্তান রাশেদ উদ্দিন ও মামাতো ভাই আলতাফ জানান, কামাল মোল্লা স্থানীয় সাবেক চেয়ারম্যান আবুল কালামের বর্গা জমি দীর্ঘদিন থেকে চাষ করে আসছেন। ঘটনার দিন জমিতে ধান রোপনের জন্য গেলে প্রতিপক্ষ প্রতিবেশী বস্তাওয়ালাগো বাড়ীর ফাহিম, রহমান, বাবর, আনোয়ার, কমলা, নাজমা, মনোয়ারা ও সুফিয়া সহ তার ঘর ভাংচুর করে দখল করে। খবর পেয়ে কামাল মোল্লা বাড়ীতে গেলে তারা রশি দিয়ে বেঁধে বেদম মারধর করে। পরে আলতাফ সহ অন্যান্যরা গুরুতর আহত অবস্থায় কামাল মোল্লাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিসান আহমেদ বলেন, জায়গা জমি সংক্রান্ত বিরোধের জেরে একজন নিহত হন। নিহতের ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram