ঢাকা
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ২:২০
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ৪, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ৪, ২০২৪

কুমিল্লায় অটোরিকশা ছিনিয়ে নিয়ে চালককে গলাকেটে হত্যা

শাহাজাদা এমরান, কুমিল্লা: কুমিল্লার লাকসামে অটোরিকশা ছিনিয়ে নিয়ে চালককে গলাকেটে হত্যা করা হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) লাকসাম থানা পুলিশ মোঃ শাহজাহান (১৮) নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত শাহজাহান পার্শ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের কাশিমপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি পরিত্যক্ত ভবন থেকে ওই যুবকের মুখ থেতলানো গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসে।

লাকসাম থানার অফিসার ইনচার্জ সাহাবুদ্দিন খান জানান, সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মুখ থেতলানো থাকায় কেউ মরদেহটির পরিচয় সনাক্ত করতে পারেনি। তার গলা কাটা এবং মাথায় আঘাতের চিহ্ন ছিল। তার পরনে ছিল কালো থ্রি-কোয়ার্টার প্যান্ট ও পিঠে পিস্তল অংকিত কালো শার্ট। আজ (বুধবার) সকালে শাহজাহানের পিতা আব্দুল হান্নান ও মাতা নুরজাহান বেগম তার লাশ সনাক্ত করেন।

নিহতের পিতা আব্দুল হান্নান জানান, সোমবার (২ সেপ্টেম্বর) সকালে শাহজাহান ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হয়। অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে লাশ লুকিয়ে ফেলার উদ্দেশ্যে পরিত্যক্ত ভবনে কাপড় পেঁচিয়ে রাখা হয়। এ সময় তিনি তার ছেলের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে বুধবার লাকসাম থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এ পুলিশ কর্মকর্তা আরও জানান, সিআইডি'র একটি দল এবং তথ্যপ্রযুক্তিতে দক্ষ দলসহ পুলিশ জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ করছে।

কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (অপরাধ) আশফাকুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) সৌমেন মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি সাহাবুদ্দিন খান বলেন, ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিহতের মরদেহটি পাঠানো হয়েছে। জড়িতদের সনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram