ঢাকা
২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৬:১২
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ৭, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ৭, ২০২৪

কমলগঞ্জে শমশেরনগর হাসপাতাল কর্তৃক বন্যাদূর্গতদের স্বাস্থ্য সেবা প্রদান

পিন্টু দেবনাথ,  কমলগঞ্জ থেকে : মৌলভীবাজারের কমলগঞ্জের শমসেরনগর হাসপাতাল কর্তৃক সাম্প্রতিক বন্যাদূর্গতদের স্বাস্থ্য সেবায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করা হয়েছে।

শনিবার (৭সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিশেষজ্ঞ ও অভিজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা সেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

যুক্তরাজ্য প্রবাসী একে এম জিল্লুল হক, সৈয়দ মাসুম, ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলী, সৈয়দা সানজিদা বেগম, মঈনুল ইসলাম খাঁন, ডাঃকামাল আহমেদ, মোস্তাক আহমেদ, শেখ এম শাহিন শাহেদ ও মোঃ আতিকুর রহমানের আর্থিক সহযোগিতায় বালিগাঁও, বাল্লারপার, উজিরপুর, লংঙ্গুরপার ও পৌর এলাকার ৬, ৭ নং ওয়ার্ডের প্রায় ৫শতাধিক মানুষকে চিকিৎসাসেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। 

কমলগঞ্জ দাখিল মাদ্রাসার ব্যস্থাপনায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জয়নাল আবেদীন। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা জয়ন্ত কুমার রায়,শমসেরনগর হাসপাতাল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক প্রখ্যাত কন্ঠশিল্পী সেলিম চৌধুরী,বাস্তবায়ন কমিটির সদস্য মুওাকিন আহমদ, আব্দুস শহিদ, মুজিবুর রহমান মুকুল, সৈয়দ ইব্রাহিম আহমদ, মোঃকাওছার শোকরানা, দুরুদ আহমদ মাষ্টার, হাসিন আফরোজ চৌধুরী, মাসুক আহমদ, সৈয়দ আমিরুল ইসলাম কয়সর,আবু তালেব, পৌর কাউন্সিলর জসিম উদ্দিন শাকিল, এড.কামরুল ইসলাম, ব্যবসায়ী আনকার আহমদ প্রমূখ। এছাড়াও ফ্রি মেডিকেল ক্যাম্প পরিদর্শন  করেন বিশিষ্ট জিন বিজ্ঞানী ড.আবেদ চৌধুরী।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram