ঢাকা
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:৫০
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ৭, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ৭, ২০২৪

আশুলিয়ায় শ্রমিক দলের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫

সাভার প্রতিনিধি: শিল্পাঞ্চল আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশেকে ঘিরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচজন আহত হয়েছেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল উত্তরবঙ্গগামী বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, মাজহারুল ইসলাম খান নামে বিএনপির এক নেতাকে ট্রাকে তৈরি স্টেজ থেকে ফেলে দেওয়া হয়েছে। তিনি গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনার পর সেখানে উপস্থিত হন আয়োজনের প্রধান অতিথি ও সাবেক সংসদ সদস্য ডা. দেওয়ান মো. সালাউদ্দিন বাবু।

আহত বিএনপি নেতা মাজহারুল ইসলাম খান ধামসোনা ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক বলে দাবি করা হচ্ছে। তার সঙ্গে আরও যে চারজন আহত হয়েছেন, তাদের নাম পরিচয় জানা যায়নি।

দেশের শিল্পকারখানা ভাঙচুর ও শ্রমিক অসন্তোষ সৃষ্টিকারীসহ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে শ্রমিক সমাবেশের আয়োজন করা হয়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের আশুলিয়া থানা ইউনিটের সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের শুরুতেই ট্রাকের অস্থায়ী স্টেজে ওঠাকে কেন্দ্র করে প্রথমে হট্টগোলের সৃষ্টি হয়। পরে ধামসোনা ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক দাবি করা মাজহারুল ইসলাম খানকে স্টেজ থেকে ফেলে দেওয়া হয়। পরে এক গ্রুপ এসে তাকে পিটিয়ে আহত করে। এসময় দুই গ্রুপের সংঘর্ষ হয়, ভাঙচুর করা হয় চেয়ার।

আহত মাজহারুল ইসলাম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ধামসোনা ইউনিয়ন শ্রমিক দলের রানিং সাধারণ সম্পাদক। আমাকে স্টেজ থেকে ফেলে দেওয়া হয়। গফুর চেয়ারম্যান ও মোখলেস খাঁনের লোকজন আমাদের ওপর হামলা করেছে। আমাদের অন্তত ৫ জন আহত হয়েছেন।

এ ব্যাপারে আশুলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল গফুরের মুঠোফোনে যোগাযোগ করা হয়। শ্রমিক সমাবেশে সংঘর্ষের ব্যাপারে জানতে চাইলে তিনি একটি প্রোগ্রামে আছেন বলে কল কেটে দেন।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram