ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:৩২
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১১, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১১, ২০২৪

কুতুবদিয়ায় অস্ত্র ও গুলিসহ ডাকাত আটক

জসিম সিদ্দিকী, কক্সবাজার: কক্সবাজারের কুতুবদিয়ায় পৃথক অভিযানে অস্ত্র ও গুলিসহ শাহরিয়ার (৩৪) নামের এক ডাকাতকে আটক করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে এ অভিযান চালায় কোস্ট গার্ড।

আটক শাহরিয়ার নয়াঘোনা এলাকার আবু তালেবের ছেলে।

কোস্ট গার্ড জানায়, কুতুবদিয়া উপজেলার লেমশীখালী ও আলী আকবর ডেইল এলকায় একটি ডাকাত দল ডাকাতির জন্য প্রস্তুতি গ্রহণ করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে রাত ১ টা থেকে ৫ টা পর্যন্ত কোস্ট গার্ড স্টেশন কুতুবদিয়ার একটি চৌকস দল নয়াঘোনা ও তাবালের চর এলাকায় দুইটি বিশেষ পৃথক অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ডাকাত শাহরিয়ারকে আটক করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ১ টি দেশীয় আগ্নেয়াস্ত্র, ১ টি একনলা বন্দুক, ৪ রাউন্ড গোলা, ৭ টি চাকু, ৬ টি চাপাতি ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। আটক ডাকাতসহ জব্দকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram