ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:২৬
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১২, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১২, ২০২৪

মুরাদনগরে মাদক, চাঁদাবাজ ও ভূমি দখলদারদের বিরুদ্ধে বিএনপির মাইকিং

মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু ও দখলবাজদের বিরুদ্ধে ও জনসাধারণদের সচেতন করতে মাইকিং করেছে মুরাদনগর উপজেলা বিএনপি।

বৃহস্পতিবার সকালে কুমিল্লা-৩ আসনের সাবেক এমপি ও বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের নির্দেশে উপজেলার ২২টি ইউনিয়নে উপজেলা বিএনপির বিশেষ উদ্যোগের অংশ হিসেবে মাইকিং করেছেন বিএনপির বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।

জানা যায়, সারাদেশে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ফ্যাসিবাদী সরকারের পলায়নের পর থেকে সারাদেশে মাদক ব্যবসা, চাঁদাবাজি, ভূমি দখল ও অবৈধ্য ড্রেজার ব্যাবসায়ীদের দৌরাত্ম্য বেড়ে যায়। এরই পরিপেক্ষিতে কুমিল্লার মুরাদনগর উপজেলায় যেন কেহই এসব কজে লিপ্ত হতে না পারে এবং ওই চক্রগুলোর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে উপজেলা বিএনপি। পাশাপাশি আইন কায়েমের জন্য নিজের হাতে আইন না তুলে পুলিশের সহযোগিতা নেওয়ারও ঘোষণা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে মুরাদনগর উপজেলা বিএনপির সদস্য সচিব মোল্লা মজিবুল হক বলেন, গত ১৫ বছর আওয়ামী লীগ সরকারের আমলে মুরাদনগর উপজেলায় যত অপর্কম হয়েছে সেগুলো শুধরে নিয়ে নতুন বাংলাদেশে মুরাদনগরকে নতুনভাবে গড়ে তোলতে গণমানুষের নেতা ও বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ উপজেলা বিএনপিকে নির্দেশে দিয়েছেন। তাঁর নির্দেশে উপজেলা বিএনপি বিভিন্ন কার্যক্রম শুরু করেছে। তারই অংশ হিসেবে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু ও দখলবাজদের অপকর্ম বন্ধ ও পুলিশকে সহযোগিতা করার জন্য জনসাধারণদের সচেতন করতে উপজেলার প্রতিটি গ্রামে গ্রামে মাইকিং ও সভা করছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram