ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৪৬
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১৩, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১৩, ২০২৪

ঝিনাইদহ-১ আসনের সাবেক এমপি গ্রেফতার

ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের সাবেক এমপি নায়েব আলী জোয়ার্দারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বৃহস্পতিবার রাত ১১টার দিকে জেলা শহরের আরাপপুর নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর ক্যাম্পের অধিনায়ক মেজর নাঈম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, নাশকতার মামলার আসামি সাবেক এমপি নায়েব আলী জেলা শহরের আরাপপুর এলাকায় নিজ বাসায় অবস্থান করছেন এমন খবর পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, ছাত্র-জনতার অভ্যুত্থানের মুখে গত ৫ আগস্ট প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগ করে দেশত্যাগ করেন শেখ হাসিনা। এরপর থেকে বেশ কয়েকজন সাবেক মন্ত্রী, সংসদ সদস্য ও উপদেষ্টাকে গ্রেফতার করা হয়েছে। নায়েব আলী জোয়ার্দ্দার ঝিনাইদহ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য ছিলেন।

গত ৪ আগস্ট আওয়ামী লীগের একটি মিছিল থেকে জেলা বিএনপির কার্যালয় ও জেলা সভাপতি এম এ মজিদের বাড়িতে ব্যাপক ভাঙচুর, অগ্নিসংযোগ এবং লুটপাট করা হয়। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়। দুই মামলায় প্রধান আসামি নায়েব আলী জোয়ার্দার। 

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram