ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১১:২৮
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১৪, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১৪, ২০২৪

আত্রাইয়ে বিয়ে বাড়ির বৌভাত অনুষ্ঠান পরিণত হলো শোকের মাতমে

ওমর ফারুক,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে বিয়ে বাড়িতে বৌ ভাতের আনন্দঘণ মুহুর্ত পরিণত হলো শোকের মাতমে। শোকে মুহ্যমান বাকরুদ্ধ নববধূ, স্বজনদের মাঝে শুধুই আহাজারি। অতিথি আপ্যায়নের দুই মিষ্টি নিয়ে ফেরা হলো না বর সাজেদুল ইসলামের (২৪)। পথিমধ্যে এক সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি। হৃদয় বিদারক এ ঘটনাটি ঘটেছে শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার শুটকিগাছা-সুইচগেট মোড়ে। 

জানা যায়,উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের নন্দনালী গ্রামের আজাদুরের ছেলে সাজেদুল ইসলাম (২৪) গত শুক্রবার বিয়ে করেন নওগাঁ জেলার রাণীনগর উপজেলার চকরামপুর গ্রামে বিয়ে করেন। নববধূ নিয়ে সন্ধ্যায় বাড়ি ফিরেন তারা। গতকাল শনিবার তার নিজ বাড়িতে বৌ ভাত অনুষ্ঠানের সকল আয়োজন সম্পন্ন হয়। এদিকে বৌভাত অনুষ্ঠানে অতিথিদের আপ্যায়নের জন্য একটি মোটরসাইকেল যোগে তার ভগ্নিপতি মিশনকে সাথে নিয়ে ভবানীপুর বাজার থেকে দই মিষ্টি নিয়ে বাড়ি ফিরছিলেন বর সাজোদুল। 

পথিমধ্যে শুটকিগাছা-সুইচগেট মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অটোভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর দু’জনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন । পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাজেদুলকে মৃত ঘোষণা করেন এবং আহত মিশনকে (২৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

 এ সংবাদ ছড়িয়ে পরলে বিয়ে বাড়িসহ আসপাশ এলাকায় শোকের ছায়া মেনে আসে।আত্রাই থানার ওসি তদন্ত মোঃ  লুৎফর রহমান বলেন,ঘটনাটি খুবই হৃদয় বিদারক। এ ব্যাপারে পরিবারের কোন দাবি না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিত আজ শনিবার লাশটি পরিবারের নিটক হস্তান্তর করা হয়েছে। 

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram