ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ১১:৩৯
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১৪, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১৪, ২০২৪

বসুন্ধরা গ্রুপের এমডি আনভীরসহ মুনিয়া হত্যার আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন

শাহাজাদা এমরান,কুমিল্লা: কলেজ শিক্ষার্থী কুমিল্লার সন্তান মোসারাত জাহান মুনিয়ার ধর্ষণ ও হত্যাকাণ্ডের আসামী বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর সহ হত্যার সাথে জড়িত সকল আসামীদেরকে অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং মামলার বাদির নিরাপত্তা নিশ্চিতকরনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে মুনিয়ার পরিবারের সদস্যদের উদ্যোগে কুমিল্লা নগরীর কান্দিরপাড় টাউনহলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এসময় মানববন্ধনে বক্তারা অন্তবর্তী সরকারের মাননীয় প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনুসের নিকট আসামীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান। বক্তারা বলেন, ২০২১ সালের ২৬শে এপ্রিল মুনিয়ার হত্যা হয়। হত্যার পর তাকে ঝুলিয়ে আত্মহত্যা বানানোর জন্য অনেক নাটকীয়তা সেখানে ছিলো। এই হত্যা করার পর, প্রত্যেকটা সেক্টরকে মুনিয়ার খুনিরা কিনে ফেলেছিলো। ঢাকা থেকে শুধু টাকা উড়েছিলো। সবাই টাকার কাছে বিক্রি হয়ে গিয়েছিলো। অন্তর্বর্তীকালীন সরকারের মাননীয় প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস স্যারের কাছে আবেদন থাকবে মুনিয়া হত্যার প্রধান আসামী বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীরসহ আরো যারা জড়িত ছিলো, তাদের যেন অনতিবিলম্বে গ্রেফতার করে তাদের শাস্তি নিশ্চিত করা হোক। এছাড়াও, মাননীয় আইন উপদেষ্টা আসিফ নজরুল স্যারের কাছেও একই আবেদন থাকবে। মুনিয়া হত্যাকারীদের ফাঁসি চাই আমরা। 

এসময় মামলার বাদী ও নিহত মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া বলেন, আমার বোনের হত্যাকারী আনভীরের দৃষ্টান্তমূলক শাস্তি চাই আমরা। আমার বোনকে হত্যা করেই তারা ক্ষান্ত হয় নি, তাদের বিরুদ্ধে মামলা করার কারণে আমাকেও নানা ভাবে হেনস্থা করা হচ্ছে। আমি নিজেকে নিয়েও শঙ্কিত। আমি এই হত্যাকারীদের ফাঁসি চাই। 

এসময় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, উপস্থিত ছিলেন  বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন, মুক্তিযোদ্ধা কাজি আবুল বাসার, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক কবির শিকদার, কুমিল্লা টাউন হল সুপার মার্কেটের ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কাজল ইসলাম, এডভোকেট মানিক চন্দ্র ভৌমিক, মুনিয়ার ভগ্নিপতি মিজানুর রহমান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের চাঁদপুরের সমন্বয়ক মাহাবুব আলম সরকারসহ আরো অনেকে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram