ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৮:৫৬
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১৫, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১৫, ২০২৪

মুরাদনগরে ইউপি সদস্যের সন্ত্রাসী হামলায় যুবদল নেতা আহত

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলায় যুবদল নেতা ইসমাইলের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য ও কৃষকলীগ নেতা আশরাফুল ইসলামের বিরুদ্ধে।

রবিবার সকাল ১০টার সময় উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর দক্ষিন পাড়ায় এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। আহত যুবদল নেতা ইসমাইল হোসেন(৩০) রহিমপুর দক্ষিন পাড়ার মৃত তাজুল ইসলামের ছেলে।

অভিযুক্ত আশরাফুল ইসলাম নবীপুর পশ্চিম ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য, আওয়ামী লীগের এমপি ইউছুফ আব্দুল্লাহ হারুনের সন্ত্রাসী বাহিনীর অন্যতম সদস্য ও কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সদস্য।

স্থানীয় সূত্রে জানা যায়, ইসমাইল তার মায়ের সাথে দেখা করতে মায়ের বাড়িতে যাওয়ার পথে রহিমপুর দক্ষিন পাড়া পুকুরের পাড় এলাকায় আশরাফ ও তার ভাইয়ের নেতৃত্বে ১০/১২ জনের একদল সন্ত্রাসী তার উপর হামলা চালায়। এতে ইসমাইল আহত হলে স্থানীয়রা উদ্ধার করে মুরাদনগর উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে আহত যুবদল নেতা ইসমাইল বলেন, আশরাফ ও তার ভাই আওয়ামী সরকারের চিহ্নিত সন্ত্রাসী। সে এলাকার একজন ছিটকে চোর ছিলো। আওয়ামী লীগ সরকারের আমলে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুনের ছত্রছায়ায় একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে। তার বিরুদ্ধে হত্যা, চুরি, সন্ত্রাসী হামলাসহ মুরাদনগর থানায় একাধিক মামলা রয়েছে এবং এই সন্ত্রাসী হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, থানায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram