ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৭:৪৮
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১৬, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১৬, ২০২৪

প্রেসক্লাব জলঢাকার কমিটি পুনর্গঠন, সভাপতি কামরুজ্জামান ও সম্পাদক লেলিন

হাফিজুর রহমান হাফিজ, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা উপজেলায় প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন করা হয়েছে। এতে কামরুজ্জামান সভাপতি ও শাজাহান কবির লেলিনকে সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে রবিবার বিকেলে জলঢাকা মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাব জলঢাকার সভাপতি আলহাজ্ব কামরুজ্জামান। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর মহানগর জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ ওবায়দুল্লাহ সালাফি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জলঢাকা থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কামরুজ্জামান, জেলা জামায়াতের প্রচার সেক্রেটারি ছাদের হোসেন, উপজেলা জামায়াতের আমির মোখলেছুর রহমান, প্রেসক্লাব জলঢাকার প্রধান উপদেষ্টা অধ্যাপক সেলিমুর রহমান সেলিম, উপদেষ্টা প্রভাষক মুজাহিদ মাসুম, উপদেষ্টা হামিমুর রহমান হামীম, উপদেষ্টা হাবিবুর রহমান হালু, গণঅধিকার পরিষদের নেতা মোহাইমেনুর রহমান সানা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক নাহিদ ইসলাম ও ইকবাল জিয়াদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নবগঠিত কমিটির সম্পাদক শাজাহান কবির লেলিন ও সহ সভাপতি হাসিবুল ইসলাম মিতু।

কমিটিতে জলঢাকা সরকারি কলেজের অধ্যাপক সেলিমুর রহমান সেলিমকে প্রধান উপদেষ্টা করে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ও সিনিয়র সাংবাদিক কামরুজ্জামান কে সভাপতি এবং শাজাহান কবির লেলিন কে সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নতুন কমিটি কে উপজেলার বিভিন্ন শ্রেনীপেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আধুনিক জলঢাকা বিনির্মাণে কাজ করার আহবান জানান।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram