ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সকাল ৬:১৮
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১৬, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১৬, ২০২৪

কালাইয়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

এস এম আব্দুল্লাহ সউদ, কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের কালাই উপজেলায় আইনশৃঙ্খলা রক্ষায় সর্বস্তরের জনগণ ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৫টায় কালাই থানা পুলিশের আয়োজনে কালাইয়ের আহম্মেদাবাদ ইউনিয়নের হাতিয়র বাজারে এই সভাটি অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (পাঁচবিবি সার্কেল) আফজালুর রহমান। তিনি তার বক্তব্যে এলাকার সার্বিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের ওপর গুরুত্বারোপ করেন। এছাড়া তিনি জনগণের সহযোগিতা ও সচেতনতার মাধ্যমে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান জানান।

সভাটি সঞ্চালনা করেন থানার সেকেন্ড অফিসার তোফায়েল হাসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আহম্মেদাবাদ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক তাজউদ্দিন, জেলা যুবদলের সদস্য এনায়েত মওলা সবুজ (মেম্বার), আহম্মেদাবাদ ইউনিয়ন যুবদলের সাবেক আহ্বায়ক গোলাম রব্বানী (মেম্বার), আহম্মেদাবাদ ইউনিয়ন জামায়াতের আমির গোলাম আজম, এবং উপজেলা জামায়াতের ওলামা বিভাগের সভাপতি মওলানা মোঃ মোজাফফর হোসেন।

সভায় স্থানীয় রাজনৈতিক নেতা, সুশীল সমাজের প্রতিনিধি এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তারা সবাই বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন এবং এর উন্নয়নে একযোগে কাজ করার প্রতিশ্রুতি দেন। সভার শেষে এলাকাবাসী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আরও সুদৃঢ় সহযোগিতার মাধ্যমে এলাকাকে শান্তিপূর্ণ রাখতে একমত পোষণ করেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram