ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:৫৪
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১৭, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১৭, ২০২৪

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিহত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় গাজীপুরের কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকা বেগম নিহত ও অপর দুইজন আহত হয়েছে।

নিহত সিদ্দিকা বেগম (৪৮) কাপাসিয়া উপজেলার মৌশাধামনা গ্রামের আতাউর রহমানের স্ত্রী। সে কাপাসিয়া উপজেলার কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আহতরা হলেন- আতাউর রহমান (৬০) সহ অজ্ঞাত আরো একজন।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় গাজীপুর কাপাসিয়া আঞ্চলিক সড়কের চরমার্তা মসজিদ সংলগ্ন স্থানে দুই বাইক মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

কাপাসিয়ার উপজেলা শিক্ষা অফিসার রমিতা ইসলাম বলেন, আজ মঙ্গলবার সকাল নয়টার দিকে সিদ্দিকা বেগম ও তার স্বামী মোটরবাইক যোগে গাজীপুরের বাসা থেকে কাজাহাজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আসছিলেন। গাজীপুর-কাপাসিয়া আঞ্চলিক সড়কের চরমার্তা এলাকায় আসলে সামনে থেকে একটি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই বাইকে থাকা তিন বাইক আরহী গুরুতর আহত হয়।

ইউপি সদস্য আ: লতিফ মোড়ল জানান, সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রী দু'জন মারাত্মকভাবে আহত হয়েছে। স্ত্রী সিদ্দিকা বেগম গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ হাসপাতালে মারা গেছে এবং স্বামী আতাউর রহমান ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্মকর্তা মোহাম্মদ আবুল ফজল বলেন, সড়ক দুর্ঘটনায় এক প্রধান শিক্ষকের মরদেহ আনা হয়েছে। আরো দুইজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram