ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:২৯
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১৮, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১৮, ২০২৪

কেন্দুয়ায় জমি সংক্রান্ত বিরোধে একজন নিহত

মাঈন উদ্দিন সরকার রয়েল, কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়ায় জমি নিয়ে বিরোধের জেরে প্রাণ গেল তাজুল ইসলাম নামে ষাটোর্ধ এক বৃদ্ধের।

এ ঘটনাটি কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি ইউপির সহিলাটি গ্রামে ঘটে। নিহত তাজুল ইসলাম সহিলাটি গ্রামের মৃত জম্মত আলীর ছেলে।

সুত্র জানায়, নিহত তাজুল ইসলামের সাথে প্রতিপক্ষ লেহাজ উদ্দিন গংদের বাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জেরে গত সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে তাজুল ইসলামের ওপর হামলা চালায় লেহাজ উদ্দিন গংরা। এসময় বৃদ্ধ তাজুল ইসলামের ডাক-চিৎকারে তার মেয়ে হেনা আক্তার (৩০) ও স্ত্রী মরিয়ম আক্তার (৫৫) ছুটে গেলে তাদেরকেও বেধড়ক মারপিট করে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকেই উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ওইদিন রাতে তাজুল ইসলামের শারীরিক অবস্থা অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার্ড করেন ময়মনসিংহ মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক। পরে রাতে তাকে ঢাকা নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে তিনি মারা যান।

এ ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন বলে জানান ওসি।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram