ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:৩৩
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১৯, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১৯, ২০২৪

শ্রীবরদীতে ফাঁসিতে ঝুলে এক কৃষকের আত্মহত্যা

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে ফেরদৌস মিয়া (৪০) নামে এক কৃষক নিজ বসত ঘরের ধরনার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। নিহত ফেরদৌস উপজেলার খোশালপুর উত্তর পুটল গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

ঘটনাটি ঘটেছে বুধবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়েছে।

নিহতের পরিবার সুত্রে জানা গেছে, বুধবার সকালে ফেরদৌসের স্ত্রী সেলিনা বেগম লাকড়ি আনার কথা বলে শিশু সন্তানকে সাথে নিয়ে বাবার বাড়ি যায়। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ১০ টার দিকে এসে দেখে ঘরের দরজা জানালা বন্ধ। পরে তার সাত বছরের শিশু বাচ্চা জানালা খুলে ঘরের ভিতরে গিয়ে দেখে তার বাবা গলায় রশি অবস্থায় ধরনার সাথে ঝুলতেছে। এসময় তার ডাক চিৎকারে বাড়ির ও আশপাশের লোকজন গিয়ে দড়ি কেটে দিয়ে মৃত লাশ মাটিতে নামায়।

এলাকাবাসী ও তার পরিবার জানায়, নিহত ফেরদৌস মানসিক রোগী ছিলো। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

থানা অফিসার ইনচার্জ কাইম খান সিদ্দিকী জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং একটি ইউডি মামলা হয়েছে।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram