ঢাকা
২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৩:১০
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ১৯, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ১৯, ২০২৪

আ’লীগ সরকার দেশটাকে ফকলা করে দিয়েছে: মির্জা ফখরুল

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কিছু ছাত্র শিক্ষকদের জোরপূর্বক পদত্যাগ করতে বাধ্য করিয়েছে এটা ছাত্রদের কাজ না। মূলত আমরা স্বাধীন হয়েছি, স্বাধীনতা রক্ষা করতে হবে। সামনে দূর্গা পূজা, সনাতনধর্মালম্বীদের সবচেয়ে ধর্মীয় বড় উৎসব। এ উৎসবের সময় দূর্গা পূজার মন্ডপগুলো পাহারা দিতে হবে। আমাদের নেতাকর্মীদের পাড়ায় পাড়ায় পূজা মন্ডপগুলো পাহারা দিতে হবে। সনাতন ধর্মের মানুষজন যেন নির্বিঘ্নে পূজা করতে পারে।

বৃহস্পতিবার ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলা বিএনপি আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মহাসচিব আরো বলেন, ছাত্র-জনতার গণআন্দোলনে ৫ আগষ্ট শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়েছেন। তার আগে অনেক ছাত্র-জনতাকে অন্যায়ভাবে গুলি করে হত্যা করেছে, গুম করেছে। অনেক ছাত্রকে পঙ্গু করে দিয়েছে। এখন ভারতে পালিয়ে সেখান থেকে ষড়যন্ত্র করছে। ভারত সরকারকে আহবান জানানো হয়েছে শেখ হাসিনা যেন ভারতে বসে কোন ষড়যন্ত্র করতে না পারে।

মহাসচিব আরো বলেন, আ’লীগ সরকার দেশটাকে ফকলা করে দিয়েছে, দূর্নীতি করে শেষ করে দিয়েছে আ’লীগ সরকার। মেগা প্রজেক্টের মাধ্যমে মেম্বার থেকে শুরু করে চেয়ারম্যান, এমপি পযর্ন্ত লুটপাট করেছে। এখন আমরা স্বাধীন হয়েছি, অন্তর্বর্তীকালীন সরকার অল্প দিনের জন্য সরকার হয়েছে। তারা নির্বাচনী পরিবেশ তৈরী করবে। আইনশৃঙ্খলা ঠিক রাখবে। আ’লীগ সরকার এ দেশের মানুষের মৌলিক অধিকার হরণ করেছে। বিভিন্ন অফিসে ঘুষ একটি ব্যাধিতে পরিণত হয়েছে। এদিকে আবার মাদ্রাসায় পড়লে নাকি জঙ্গি হয়ে যাবে, তাই মাদ্রাসাগুলোতে অনেক অন্যায় অত্যাচার করেছে স্বৈরাচরী শেখ হাসিনা সরকার। হেফাজত ইসলামের অনেক নেতাকর্মীকে শাপলা চত্বরে রাতের আধারে গুলি করে হত্যা করেছে। এই খুনি শেখ হাসিনা সরকারকে কখনোই এদেশের জনগণ ক্ষমা করবে না। মানবতাহীন আচরণ করায় তাদের বিচার এদেশের মাটিতেই হবে।

উপজেলা বিএনপির সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য জের্ড মূর্তজা চৌধুরী তুলা, ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, পয়গাম আলী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকুল মজুমদার, পৌর বিএনপির সভাপতি শাহাজাহান আলীসহ বিভিন্ন ইউনিয়ন সভাপতি-সম্পাদকরা। জনসভাটি পরিচালনা করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আল্লাম আল ওয়াদুদ বিন নুর আলিফ ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মহসিন আলী।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram