ঢাকা
২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
সন্ধ্যা ৭:৪২
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ২১, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ২১, ২০২৪

ইসলামপুরে আইএইচটি শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৬

ওসমান হারুনী,ইসলামপুর( জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে শেখ হাসিনা ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি পূর্বের ঘটনার জের ধরে তৃতীয় ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। শুক্রবার রাতে আইএইচটিত এই ঘটনা ঘটে।

জানা গেছে,আইএইচটি শিক্ষক শাহ মাে. মােখলেছুর রহমানের বিভিন অনিয়ম,দূর্ণীতির অভিযােগ তুলে তার অপসারণের দাবী জানিয়ে গত দুই মাস ধরে আন্দোলন করে আসছে শিক্ষার্থীরা। সরকার পতনের আগে এই নিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি তদন্ত টিমও গঠিত হয়। তদন্তটিম গঠন করায় বিচারের আশ্বাস পেয়ে আন্দোলনকারী শিক্ষার্থীরা  আন্দোলন স্হগিত করে। সরকার পতনের পর রহস্য জনক কারণে ওই অভিযুক্ত শিক্ষক মোখলেছুর রহমান কিছু শিক্ষার্থীকে ম্যানেজ করে আবারও কলেজে আসার পায়তারা শুরু করেছে।  বিষয়টি নিয়ে কয়েক সপ্তাহ ধরে কলেজে উত্তেজনা বিরাজ করছে। এসব ঘটনাক কেন্দ্র করে শুক্রবার রাতে কলেজের তৃতীয়  ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় কলেজের শিক্ষার্থী লক্ষীপুর জলার আব্দুস সাত্তারের পুত্র সাহারুল(২৪),শেরপুর জেলার মুন্সির চর গ্রামের মােবারক হােসেনের পুত্র মাে: রনি(২৩),কিশােরগঞ্জ জেলার কিশােরগঞ্জ গ্রামের জমশেদ আলমেরপুর পুত্র মােহাম্মদ ভান্ডারী (২২), শেরপুর জেলার কবিরাজ পাড়া গ্রামের মকবুল হােসেনের পুত্র নবীন (২১), টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার চরপাড়া গ্রামের তােফাজ্জল হােসেনের পুত্র মাসুদ মিয়া (১৯), ময়মনসিংহ জেলার তারাকান্দা গ্রামের চান মিয়ার পুত্র রাকিব (২১) গুরুত্বর আহত হয়। পরে  আহতদের উপজেলা  স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে ইসলামপুর থানা অফিসার ইনচার্জ সুমন তালুকদার জানান, সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্হল পরিদর্শন করেছে। আইন শৃঙ্খলা পরিস্হিতি  স্বাভাবিক রয়েছে।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1736 786915, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram