ঢাকা
২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৮:৪৪
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ২১, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ২১, ২০২৪

জনগণের রায়ে বিএনপি ক্ষমতায় আসবে

হবিগঞ্জ প্রতিনিধি : অন্তবর্তী সরকার শিগগিরই একটি নিরপেক্ষ নির্বাচন উপহার দেবে এবং জনগণের রায়ে বিএনপি ক্ষমতায় আসবে বলে সংগঠনটির নেতারা মন্তব্য করেছেন। শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে হবিগঞ্জ পৌরসভা মাঠে আয়োজিত দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় তারা একথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার মাগফিরাত কামনা এবং ১৩ বছর পর বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আহমেদ আলী মুকিবের দেশে আগমন উপলক্ষে এ দোয়া মাহফিল আয়োজন করা হয়।

বক্তারা আরও বলেন, শেখ হাসিনা জনগণের কণ্ঠস্বর ও ভোটের অধিকার কেড়ে নিয়েছিলেন। ১৭ বছর ধরে দেশের মানুষ কথা বলতে পারেনি। আওয়ামী লীগ দেশকে কারাগারে পরিণত করেছিল। অনেক খুন ও অনেক নির্যাতনের পর ৫ আগস্টের বিপ্লবে বাংলাদেশ দ্বিতীয়বার স্বাধীন হলো। কিন্তু পূর্ণাঙ্গ স্বাধীনতা আসেনি। আমরা মনে করি অন্তবর্তী সরকার শিগগিরই একটি নিরপেক্ষ নির্বাচন উপহার দেবে। আর আমাদের নেতাকর্মীরা যদি সঠিকভাবে কাজ করেন, তবেই বিএনপি জনগণের রায়ে ক্ষমতায় আসবে।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জিকে গউছ সভায় প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আহমেদ আলী মুকিব। বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1736 786915, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram