ঢাকা
১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ৯:৩৪
logo
প্রকাশিত : অক্টোবর ১৯, ২০২৪

সুনামগঞ্জে নাগরিক টিভির প্রতিনিধির বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী

একে মিলন সুনামগঞ্জ থেকে :সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউপির শিলডোয়ার গ্রামের তাজ্জুদ আলী খানের ছেলে আওয়ামীলীগ নেতা চিনাকান্দি সীমান্ত এলাকার ইয়াবা ব্যবসায়ী মোঃ ইয়াকুল ইসলাম কর্তৃক স্থানীয় এক কিশোরকে পিঠিয়ে আহত করার ঘটনার সংবাদ প্রকাশ করায় নাগরিক টিভির জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বাবুকে বিভিন্নভাবে হত্যার হুমকিসহ তার নামে দুটি মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে এবং মিথ্যা মামলা প্রত্যাহারসহ দোষী ব্যাক্তিকে গ্রেপ্তারের দাবীতে সাংবাদিকদের মান্ববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার দুপুর ১২টায় সুনামগঞ্জের সর্বস্তরের সাংবাদিক সমাজের ব্যানারে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

জেলা প্রেসক্লাবের সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,সাংবাদিক ফোরামের সহ সভাপতি ও দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি শামীম আহমদ তালুকদার,একুশে টিভির প্রতিনিধি মোঃ আব্দুস সালাম,দৈনিক গণমুক্তির জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল,দৈনিক খবরের স্টাফ রিপোর্টার মুশফিকুর রহমান স্বপন, দৈনিক আমার বার্তার প্রতিনিধি গাজী আফজাল হোসেন,দৈনিক স্বাধীন বাংলার প্রতিনিধি মোঃ বাবুল মিয়া,মাই টিভির জেলা প্রতিনিধি মোঃ আবু হানিফ,দৈনিক আই বার্তার প্রতিনিধি মোশাহিদ আহমদ,তাজুল ইসলাম তারেক,দৈনিক বর্তমানের প্রতিনিধি মাহফুজুর রহমান সজীব,গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমান রুমান,সাংবাদিক দ্বীপাল ভট্রাচার্য্য, বিজয় টিভির প্রতিনিধি আলাউর রহমান,এশিয়ান টিভির প্রতিনিধি এনামূল কবীর মুন্না,নাগরিক টিভির জেলাপ্রতিনিধি মোস্তাফিজুর রহমান বাবু,জাগরণি টিভির প্রতিনিধি মোঃ আফতাব  উদ্দিন,দৈনিক শ্যামল সিলেটের বিশ্বম্ভরপুর উপজেলা প্রতিনিধি শফিউল আলম,দৈনিক সুনামগঞ্জ সময়ের বিশেষ প্রতিনিধি মোঃ নুর আহমদ,একুশে টিভির ক্যামেরাপার্সন হৃদয় হোসেন প্রমুখ। 

মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউপির  ইয়াবা ব্যবসায়ীর দায়েরকৃত মামলাটি সঠিক তদন্তের দাবী জানান এবং এই ইয়াবা সম্রাট মোঃ ইয়াকুল ইসলামকে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য জেলার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের  নিকট জোর দাবী জানান। অন্যতায় ঐ সমস্ত ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে রাজপথে থাকার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
ভারপ্রাপ্ত সম্পাদকঃ তাপস রায় সরকার
মোবাইল: +৮৮০ ১৭৩৬ ৭৮৬৯১৫
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1736 786915, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram