ঢাকা
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ২:২৬
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ৩, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ৩, ২০২৪

বাউবিতে জাতীয়তাবাদী দল বিএনপি এর ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

১ সেপ্টেম্বর, ২০২৪ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী। দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের কর্তৃক আজ সকালে বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাসে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ঐতিহাসিক ১৯ দফা কর্মসূচি বাস্তবায়নে মাধ্যমে একটি আদর্শ সুশিক্ষিত জাতি, শক্তিশালী অর্থনৈতিক কাঠামো গড়ে তোলার উপর অত্যাধিক গুরুত্ব আরোপ করা হয়। একই সঙ্গে বৈষম্যহীন, দুর্নীতি ও শোষণমুক্ত বাংলাদেশ কায়েম করার জন্যও অঙ্গীকারও ব্যক্ত করা হয়।

এছাড়া কর্মসূচির অংশ হিসাবে বাউবি গাজীপুর ক্যাম্পাসে এক আনন্দ র্্যালিরও আয়োজন করা হয়। এতে জাতীয়তাবাদী সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন। এ দিন বিকেলে শহীদ জিয়ার প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে মিডিয়া বিভাগের যুগ্ম-পরিচালক সোহেল আহমেদ এর নেতৃত্বে জতীয় সংসদ ভবনের নিকটস্থ জিয়া উদ্যানে অবস্থিত তাঁর মাজারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন : টি এম আহমেদ হোসেন আঞ্চলিক পরিচালক, হারুন অর রশীদ, যুগ্ম-পরিচালক মোঃ আশরাফুল ইসলাম, যুগ্ম- পরীক্ষা নিয়ন্ত্রণক মোঃ হাবিবুল্লাহ মাহমুদ মিঠু, যুগ্ম-পরিচালক মোঃ হুমায়ুন কবির খান, যুগ্ম- পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ রেজাউল ইসলাম, উপ-পরিচালক মোঃ জাহাঙ্গীর হোসেন পাইক, উপ-পরিচালক শাহ মোঃ আব্দুল মালেক, সহকারী পরিচালক মোঃ একরামুল হক ভুইঞা, সহকারী পরিচালক আহসানুল হাসান, সহকারী পরিচালক মোঃ নূর উদ্দীন উজ্জ্বল প্রমুখ।

শহীদ জিয়ার মাজারে পুষ্পার্ঘ অর্পণ শেষে স্বাধীনতার ঘোষক শহীদ জিয়ার আত্মার মাগফরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন বাউবির নঁওগা উপ-আঞ্চলিক কেন্দ্রের উপ-পরিচালক শাহ মোঃ আব্দুল মালেক। দিবসটি পালন উপলক্ষে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এর জাতীয়তাবাদীদের পক্ষ থেকে দেশবাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভকামনা জানানো যাচ্ছে।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram