ঢাকা
১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১:৫৫
logo
প্রকাশিত : সেপ্টেম্বর ৭, ২০২৪
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২৪
প্রকাশিত : সেপ্টেম্বর ৭, ২০২৪

ইবিতে বহিরাগত ছাত্রীদের হল ছাড়ার নির্দেশ

রিয়াদ, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দেশরত্ন শেখ হাসিনা হলে অবস্থানরত অন্য হলের ছাত্রীদের নেমে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়াও আবাসিক শিক্ষার্থীদের নিজ নামের বরাদ্দকৃত সীটেই অবস্থান করতে বলেছে হল কর্তৃপক্ষ। শনিবার (৭ সেপ্টেম্বর) হল কর্তৃপক্ষ থেকে এই সংক্রান্ত একটি নোটিশ জারি করা হয়।

নোটিশে বলা হয়, দেশরত্ন শেখ হাসিনা হলের সকল আবাসিক ছাত্রীদের নিজ নামের বরাদ্দকৃত সীটে ৭ সেপ্টেম্বর থেকে আগামী ১৭ সেপ্টেম্বর পর্যন্ত হলে অবস্থান করতে বলা হলো এবং বহিরাগত ছাত্রীদের হল ত্যাগের নির্দেশ দেওয়া হলো।

এই বিষয়ে কথা হয়েছে হলের একাধিক ছাত্রীর সঙ্গে। তারা অভিযোগ করেছেন, অনেক সিনিয়র শিক্ষার্থীকে এক সিটে ডাবলিং করে থাকতে হয়। অথচ রাজনৈতিক সুপারিশে অনেক জুনিয়র সিঙ্গেল সিটে থাকেন। অনেকেই আবার হলে অবৈধভাবে অবস্থান করছেন, তাদের লিগ্যাল সিটও নাই। আমরা চাই সবার যার যার সিটে নিয়মানুযায়ী অবস্থান করুক। অবৈধভাবে কেউ যেন হলে অবস্থান না করতে পারে সেজন্য কর্তৃপক্ষকে যথাযথ পদক্ষেপ গ্রহণের আহ্বান জানিয়েছেন তারা।

হলের সহকারী রেজিস্ট্রার আব্দুর রাজ্জাক বলেন, ছাত্রীদের দাবির প্রেক্ষিতে এই নোটিশ দেওয়া হয়েছে।

logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram