ঢাকা
১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
রাত ১০:৫২
logo
প্রকাশিত : আগস্ট ২৯, ২০২৪
আপডেট: আগস্ট ২৯, ২০২৪
প্রকাশিত : আগস্ট ২৯, ২০২৪

দাবি না মানা পর্যন্ত পানি বিল না দেওয়ার আহবান জানিয়েছেন পৌর নাগরিক কমিটি

যশোর প্রতিনিধি: দাবি না মানা পর্যন্ত পানি বিল না দেওয়ার আহবান জানিয়েছেন পৌর নাগরিক কমিটি, যশোর। আজ বৃহস্পতিবার ২৯ আগষ্ট সকাল ১১ টায় যশোর পৌর প্রশাসক রফিকুল ইসলামের নিকট পৌর নাগরিক কমিটি, যশোরের এক প্রতিনিধি দল বর্ধিত পানি বিল বাতিল, পৌর নাগরিক কমিটি, যশোরের সাথে আলোচনা করে পুনঃকর নির্ধারণ করা ও পৌরসভার অতীত কাজের তদন্ত করে দূর্নীতির সাথে যুক্ত জনপ্রতিনিধি, কর্মচারিদের বিচার করা, সকল ওয়ার্ডের রাস্তা ও ড্রেন সংস্কার করা এবং পানির সংযোগ ঐচ্ছিক করার দাবিতে স্মারকলিপি প্রদান করে।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন পৌর নাগরিক কমিটি, যশোরের সদস্য সচিব জিল্লুর রহমান ভিটু, অধ্যাপক মফিজুর রহমান রুন্নু, অধ্যক্ষ শাহিন ইকবাল, নাজিমউদ্দিন, শেখ আলাউদ্দিন, এস এ নাসির শেফার্ড, শুকুর আলী, মো. কামরুজ্জামান, এমদাদুল হক দুলাল, লিয়াকত হোসেন, ইকবাল খান, আলাউদ্দিন, আশরাফুল রহমান বুলবুল, বুলবুল খোকন, হাসান হাফিজুর রহমান, রেজাউল ইসলাম পাপিয়া রাজ্জাক প্রমুখ।

স্মারকলিপি প্রদান শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে সদস্য সচিব জিল্লুর রহমান ভিটু বলেন, আমরা পৌর করের ১০ ভাগ পানি কর দেই। পৌরসভা আমাদের পানি সেবা দেয় না। আমাদের পানি কিনে নিতে হয়। সে পানি অস্বাস্থ্যকর। পৌরসভা জোর করে আমাদের পানি সংযোগ নিতে বাধ্য করছে। সংযোগ বিচ্ছিন্ন করতে চাইলে বিচ্ছিন্ন করতে দিচ্ছে না। এটা কি মগের মুল্লুক! বিদ্যুৎ মূল্য বৃদ্ধির অজুহাতে ৩০ টাকা বিল একতরফা ভাবে বৃদ্ধি করেছে, এটা একটা বিষফোড়া। বিদ্যুৎ বিল আমাদের বাসাবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানেও বেড়েছে। বিদ্যুৎ বিল বৃদ্ধির কারনে সকল জিনিসের মূল্য বৃদ্ধি পেয়েছে। আমাদের আয় কি বৃদ্ধি পেয়েছে? এত নির্যাতন জুলুম মেনে নেওয়া যায় না। পৌরসভা কে ১ মাসের সময় দিলাম। এর মধ্যে বর্ধিত পানি বিল বাতিল না করলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি দিতে বাধ্য হবো। দাবি না মানা পর্যন্ত পানি বিল না দেওয়ার জন্য পৌর নাগরিকদের প্রতি আহ্বান জানান।

সর্বশেষ
logo
প্রকাশকঃ অধ্যাপক ড. জোবায়ের আলম
কার্যালয় : বিটিটিসি বিল্ডিং (লেভেল:০৩), ২৭০/বি, তেজগাঁও (আই/এ), ঢাকা-১২০৮
মোবাইল: +880 2-8878026, +880 1300 126 624
ইমেইল: tbtbangla@gmail.com (online), ads@thebangladeshtoday.com (adv) newsbangla@thebangladeshtoday.com (Print)
বাংলাদেশ টুডে কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বে-আইনী।
Copyright © 2024 The Bangladesh Today. All Rights Reserved.
Host by
linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram